Dainik Kagoj
Bangla News Portal

শ্রীপুরে শ্রমিকবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪

143

গাজীপুরের শ্রীপুরে শ্রমিকবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। সোমবার (০৭ আগস্ট) সকাল ৭ টায় বরমী-মাওনা সড়কের বেকাসাহরা এলাকার (ভূমি অফিসের) সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো সিএনজি চালক শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ঠাকুরতলা গ্রামের আব্দুস সালামের ছেলে রাসেল (৪০) এবং ময়মনসিংহের গফরগাঁও উপজেলার চরআলী (ভাটিপাড়া) গ্রামের সাইফুল ইসলামের ছেলে রিফাত (২৫)।

আহতরা হলো শ্রীপুর উপজেলা সোহাগিয়া গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে জাহিদ (২৩), ময়মনসিংহ জেলার পাগলা থানার ছোট বারইহাটি গ্রামের নিজামুদ্দিনের ছেলে সিয়াম (২০) এবং প্রতিবেশী নিজাম উদ্দিনের ছেলে নাঈম (৩৮)। আহত আপর একজনের পরিচয় পাওয়া যায়নি।

- Advertisement -

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মো. নাসিম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে বাটারফ্লাই কারখানার শ্রমিক বহনকারী বাস (ঢাকা মেট্রো নং-১২-০৪০৫) কারখানায় যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজি (গাজীপুর থ-১১-৪৭৮০) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রিফাত নিহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সিএনজি চালক রাসেল নিহত হয় বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.