Dainik Kagoj
Bangla News Portal

পীরগঞ্জে ৪৯ বোতল ফেন্সিডিলসহ দুই যুবক আটক

120

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৪৯ বোতল ফেনসিডিল ও একটি ১০০ সিসি মোটরসাইকেল সহ দুই যুবককে আটক করেছে পীরগঞ্জ থানা পুলিশ ।

পৌর শহরের রঘুনাথপুর এলাকার জেডি ফিলিং স্টেশনের পিছনের রাস্তায় স্কুল ব্যাগ এ বিশেষ কায়দায় ফেন্সিডিল পাচারের সময় তাদের আটক করা হয় ।

পুলিশ জানায়, সীমান্ত এলাকা ফকিরগঞ্জ থেকে মোটর সাইকেল যোগে স্কুল ব্যাগ এর ভিতর ফেন্সিডিলের বোতল পীরগঞ্জের অভিমুখে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল পৌর এলাকায় জেডি ফিলিং স্টেশন মোড়ে অবস্থান নেয়।

- Advertisement -

শুক্রবার রাত আনুমানিক ৯ টার দিকে একটি মোটরসাইকেলে মাদক নিয়ে পীরগঞ্জে প্রবেশ করতে ছিল মেহেদী হাসান মুন্না ও ফেরদৌস নামে দুই যুবক মোটর সাইকেল থামিয়ে তল্লাসী চালিয়ে পুলিশ ৪৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে তাদের কাছে থাকা স্কুল ব্যাগ এর ভিতরে বস্তায় মুড়ানো অবস্থায়। ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেল সহ ওই দুই যুবক কে আটক করে থানা নিয়ে যায় পুলিশ।

আটক মেহেদী হাসান মুন্না উপজেলা ৬ নং পীরগঞ্জ ইউনিয়নের ভাকুড়া গ্রামের জয়নাল আবেদীন এর ছেলে ফেরদৌস একই উপজেলার ৯ নং সেনগাঁও ইউনিয়নের ফকিরগঞ্জ গ্রামের জয়নাল এর ছেলে।

পীরগঞ্জ থানার ওসি তদন্ত বিদ্যুৎ কুমার চৌধুরী জানান আটককৃতদের ও মাদক বহনে ব্যাবহারকারী মোটরসাইকেল থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন।

Leave A Reply

Your email address will not be published.