Dainik Kagoj
Bangla News Portal

ঝিনাইদহে সাংবাদিকের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ, নিন্দা জ্ঞাপন

153

শৈলকূপা প্রতিনিধি, ঝিনাইদহ:
ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির প্রচার সম্পাদক এসএম রবির বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ ও অপপ্রচার চালানোর প্রতিবাদে ইউনিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে চুয়াডাঙ্গা বাস স্ট্যান্ডে সংগঠনের কার্যালয়ে এ জরুরি সভা অনুষ্ঠিত হয়।

জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি এম এ কবীর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুর রহমান সন্টুর সঞ্চালনায় এ জরুরী সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, দপ্তর সম্পাদক মোক্তার হোসেন, প্রচার সম্পাদক এসএম রবি, কোষাধ্যক্ষ সম্রাট শাহ, সংবাদপত্র বিষয়ক সম্পাদক ইব্রাহিম হোসেন, নির্বাহী সদস্য এইচ এম ইমরান, সদস্য আহসানুল কবির হিরো, রাজিব মাহমুদ টিপু প্রমুখ।

বক্তারা বলেন, সংগঠনের প্রচার সম্পাদক এসএম রবিকে হেয় পতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে স্থানীয় একটি দৈনিক পত্রিকায় মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ পরিবেশন করা হয়েছে। যা উদ্দেশ্য প্রনোদিত বলে দাবী করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এছাড়াও এহেন কর্মকান্ডের বিরুদ্ধে পরবর্তীতে লাগাতার কর্মসূচি পালন করা হবে বলে জানানো হয়। সভা শেষে সংগঠনের নিজস্ব প্যাডে লিখিত নিন্দা জানানো হয়।

- Advertisement -

Leave A Reply

Your email address will not be published.