বাংলা সংবাদ মাধ্যম

মাদক কারবারিদের বিলুপ্তির ঘোষনা ইলিয়াস উদ্দিন মোল্লাহর

আসন্ন ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৬ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ইলিয়াস উদ্দিন মোল্লাহকে পুনরায় বিজয়ী করার লক্ষ্যে এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২৬ ডিসেম্বর, বিকেলে মিরপুরের কালশী মসজিদ সংলগ্ন সড়কে সভা অনুষ্ঠিত হয়। ঢাকা ১৬ আসনে নৌকার প্রার্থী ইলিয়াস উদ্দিন মোল্লাহ নানান প্রতিশ্রুতি দিয়ে পথসভায় বলেন,  ‘ক্ষমতায় গেলে আমি সবার আগে এই এলাকা থেকে মাদক কারবারিদের বিলুপ্ত করব।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আলতাফ হোসেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল এবং সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, যুবলীগ নেতা তাইজুল ইসলাম বাপ্পি সহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারাসহ পথসভায় বিপুল সংখ্যক স্থানীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.