বাংলা সংবাদ মাধ্যম

জমে উঠেছে ঢাকা ৭ আসনে সোলায়মান সেলিমের প্রচার প্রচারণা

জমে উঠেছে ঢাকা ৭ আসনের নির্বাচনী প্রচার প্রচারণা। আসন্ন ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ৭ আসনে মোঃ সোলায়মান সেলিম নৌকা প্রতীক পাওয়ার পর পরই নির্বাচনী এলাকায় প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তারই ধারাবাহিকতায় ২৬ শে ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় এক বিশাল বিজয় র‌্যালী করে তাক লাগিয়ে দিয়েছেন সবার চোখে।

পিকআপ, সাউন্ড সিস্টেম, ঘোড়ার গাড়ি, মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে উৎসবমুখর পরিবেশে দলীয় নেতাকর্মীদের নিয়ে ঢাকা 7 আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, ঢাকা ৭ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ সোলায়মান সেলিম এর নেতৃত্বে এ র‌্যালী অনুষ্ঠিত হয়।

র‍্যালিটি শহীদ আলিম খেলার মাঠ থেকে শুরু হয়ে পলাশী, আজিমপুর কবরস্থান, সেকশন, পুলিশ ফাঁড়ি, নবাবগঞ্জ বাজার, লালবাগ কেল্লা, চকবাজার, ইমামগঞ্জ, বাবুবাজার, সদরঘাট, ভিক্টোরিয়া পার্ক, নবাবপুর রোড, বংশাল রোড, নাজিমুদ্দিন রোড, বকশিবাজারসহ, বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঢাকেশ্বরী মন্দিরে এসে শেষ হয়। ঘোড়ার গাড়িসহ বিভিন্ন ট্রাক এবং গাড়িতে রংবেরঙের বাহারি সাজে সেজেছিলেন নারী নেত্রীরা।

এ সময় ঢাকা মহানগর আওয়ামী লীগ, থানা, ওয়ার্ড ও কাউন্সিলর সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠন যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.