Dainik Kagoj
Bangla News Portal

পুলিশ দেখে মাদক ফেলে দৌড়ে পালালেন যুবলীগ নেতা, ছেলে আটক!

143

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৪৯০ পিস ইয়াবা ও ২ কেজি ১৩ গ্রাম গাঁজাসহ যুবলীগ নেতার ছেলে জয় (১৬) কে আটক করেছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। এ সময় দৌড়ে পালিয়েছেন যুবলীগ নেতা জমির উদ্দীন।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দুওসুও ইউনিয়নের উত্তর সনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। যুবলীগ নেতা জমির উদ্দীন উপজেলার ৫নং দুওসুও ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান মুঠোফোনে জানান, লাহিড়ী বাজারে মাছ ব্যবসার আড়ালে ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছিলেন যুবলীগ নেতা জমির উদ্দীন (৩৯) ও তার ছেলে জয় (১৬)। খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যার দিকে
আমাদের সাথে নিয়ে অভিযান পরিচালনা বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে বাবা-ছেলে দুজনে। পরে দৌড়ে তার ছেলেকে আটক করা হয়।

- Advertisement -

বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম ডন বলেন, এ ঘটনায় মঙ্গলবার রাতে বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জমির উদ্দীন ও তার ছেলের জয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। বুধবার সকালে জয়কে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর আসামী জমির উদ্দীনকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগেও ২০২১ সালে যুবলীগ নেতা জমির উদ্দীন মাত্র ১ হাজার টাকার জন্য বাজারে প্রকাশ্যে আব্দুল গফুর (৪০) নামে এক মাছ ব্যবসায়ীকে পিটিয়ে মারপিটের ভিডিও মোবাইলে ধারণ করেন। পরে সেই অপমান সহ্য করতে না পেরে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন ওই মাছ ব্যবসায়ী। মরার আগে স্বজনদের ধারণ করা ভিডিওতে তিনি জানিয়ে গেছিলেন তার মৃত্যুর কারণ।

Leave A Reply

Your email address will not be published.